Sunday, August 14, 2016

Adfly

Join Now

এডফ্লাই বিনামূল্যের ওয়েব (URL) ছোট করার ব্যবস্থা। এর বিশেষ বৈশিষ্ট্য হচ্ছে এই সেবা ব্যবহার করলে তারা টাকা দেয়। স্বাভাবিকভাবেই প্রশ্ন আসতে পারে তাদের সেবা ব্যবহার করলে তারা টাকা দেবে কেন । তাদের সেবা ব্যবহার করে নির্দিষ্ট পেজে গেলে প্রতিটি পেজে তাদের বিজ্ঞাপন দেখা যাবে। তারা টাকা দেয় মূলত সেই বিজ্ঞাপন দেখার জন্য । সেই অর্থে এটা মূলত বিজ্ঞাপন নেটওয়ার্ক । ইচ্ছে করলে বিজ্ঞাপন বাদ দেয়া যায়, কাজেই ইন্টারনেট ব্রাউজ করতে খুব সমস্যা হওয়ার কথা না ।তাদের দেওয়া টাকার পরিমান নির্ভর করে বিজ্ঞাপনের ধরনের ওপর। সাধারণভাবে প্রতি হাজার ভিজিটরের জন্য . ডলার থেকে . ডলার পুরো পৃষ্টা বিজ্ঞাপনের জন্য প্রতি ১০০০ ক্লিকে ডলার পাবেন। একে সামান্য মনে হতে পারে বাস্তবে ভিজিটর যত বেশি আয় তত বেশি এই নিয়মে একসময় এটা যথেষ্ট হতে পারে ।  ব্যানার বিজ্ঞাপনগুলি দেখা যায় ওয়েবপেজের ওপরের দিকে এগুলির জন্য প্রতি হাজার ক্লিকে ডলার দেয়া হয় । এর বাইরে দেশে অনুযায়ী টাকা কমবেশি হয়। যেমন আমেরিকার ভিজিটরের জন্য বেশি টাকা।তাদের টাকা দেয়ার পদ্ধতি পেপল,পেজা ইত্যাদি। কাজেই বাংলাদেশ থেকে ব্যবহার করতে সমস্যা নেই। সদস্য হওয়ার সাথে সাথেই টাকা আয় শুরু করতে পারেন। সদস্য হওয়া খুব সহজ নিচের লিংকে ক্লিক করুন নিচের লিংক ব্যবহার করে সাইন আপন করুন । আপনার সাইটের নাম সংক্ষিপ্ত করবেন এরপর তাকে ব্যবহার করবেন বিভিন্ন যায়গায়। ফেসবুক,টুইটার, ইমেইল ইত্যাদিতেও ব্যবহার করতে পারেন।

Join Now  

এডফ্ল্যাই এর একটি পেইজ ওপেন হবে। তার পর আপনি (Join Now) জয়েন্ট নাউ ক্লিক করুন। এর পর একটি ফরম আসবে  তারপর আপনার পূর্ন নাম লিখুন ভোটার আইডি কার্ড অনুযায়ী, যদি না থাকে তাহলে জন্ম নিবন্ধন অনুযায়ী লিখুন। তারপর আপনার পছন্দমত একটি ইউজার আইডি ব্যবহার করুন। আপনার সক্রিয় -মেইল আইডি দিন। পুনরায় আবার -মেইল আইডি দিন। এ্যাকাউন্ট টেইপ এর যায়গায় প্রথম যেটি আছে সেটি দিন বা লিংক সেয়ার : ক্রিয়েট সর্টকাট যেটিতে লেখা আছে সেটি সিলেক্ট করুন। তারপর আপনার ইচ্ছা মত একটি পাসওয়ার্ড দিন। পুনরায় পাসওয়ার্ডটি আবার দিন। তারপর হিউম্যান চেক (Human Check) এর নিচে বক্সে যে সংখ্যাটি লেখা আছে তা (Type the Text) টাইপ দ্যা টেক্সট  লিখুন । তারপর (I agree to the terms and Condition)  আই এগ্রি সিলেক্ট করুন তার পর জয়েন (Join) বাটনে ক্লিক করুন। আপনি যে ই-মেইল আইডিটি দিয়েছেন সেটিতে একটি কমফর্ম ই-মেইল যাবে আপনি সেই মেইলের যে ভেরিভিকেশন লিংকটি পাবেন তাতে ক্লিক করুন এবং আপনার এ্যাডফ্লাই একাউন্ট সক্রিয় করুন। 

এডফ্লাই সম্পর্কে ভাল ও খারাপ দুইমত আছে। কারো মতে এটা আয়ের ভাল ব্যবস্থা কারো মতে ভাওতাবাজি। বাস্তবে এর মাধ্যমে অনেকেই উপার্জন করেছেন এবং করছেন।

ধন্যবাদ সবাইকে।

 

No comments:

Post a Comment