Friday, August 19, 2016

online money earning sites

সহজে আয়ের সাইটগুলির মধ্যে মাই-ব্রাউজার ক্যাশ এর কাজের পদ্ধতি ভিন্ন। অন্যান্য পিটিসি সাইটের যেমন লগিন করে নির্দিষ্ট বিজ্ঞাপনে ক্লিক করতে হয় এখানে সেটা করতে হয় না। ট্রাকিং সফটঅয়্যার নামে তাদের একটি সফটওয়্যার ইনষ্টল করতে হয়। এরপর সাধারণভাবে ইন্টারনেট ব্যবহার করলে বিজ্ঞাপন দেখা যায়। সেখান থেকে আয় আসে।

অন্যান্য পিটিসি সাইট থেকে এই সাইটে আয়ের পরিমান বেশি। তাই ব্যবহার করতে হলে যে সাইটে আয়ের পরিমান বেশি সেটিই ব্যবহার করা ভাল।
মাই-ব্রাউজার ক্যাশ ব্যবহারের তেমনি কিছু নিয়ম রয়েছে যা মেনে আয় বাড়ানো যায়।  আয় বাড়ানেরা পদ্ধতি সম্পর্কে আলোচনা করা হলো।
প্রথমেই রেফারেল আয় সম্পর্কে  কিছুটা ধারণা । আপনার লিংক ব্যবহার করে যারা সদস্য হবেন তারা যে আয় করবেন তার অংশ আপনি পাবেন। বিনামুল্যের সদস্য হিসাবে আপনি পাবেন তার আয়েল ২০ ভাগ টাকা দিয়ে সদস্য হলে ৩০ ভাগ। অর্থাত আপনি একা যে পরিমান আয় করতে পারেন ৫ জনকে রেফার করলে সমপরিমাণ আয় পেতে পারেন কিছু না করেই। সরাসরি রেফারেল সদস্য করার সুযোগ না থাকলে টাকা দিয়ে রেফারেল সদস্য কিনতে পারেন। বিপরীতভাবে আপনি  নিজের একাউন্ট  বিক্রি করতে পারেন রেফারেল সদস্য হিসেবে।
এখানে বিনামূল্যের সদস্য ছাড়া টাকা দিয়ে দুধরনের মেম্বারশীপ কেনা যায়, সিলভার এবং গোল্ড। বিনামুল্যের সদস্য হিসেবে ৪০ জন পর্যন্ত রেফারেল সদস্যর আয় পেতে পাে রন, সিলভার মেম্বারশীপের জন্য এই সংখ্যা ৪০০।

নিম্বে আয়ের পদ্ধতি বর্নণা করা হলো
এখানে ক্লিক করে 

রেজিষ্ট্রেশনের জন্য এখানে ক্লিক করুন

নিম্বের লিংক থেকে সফটওয়্যার ডাউনলোড করুন এবং ইনষ্টল করুন (যদি না করা থাকে)।


সফটওয়্যারটি চালু করুন এবং আপনার ইমেইল পাশওয়ার্ড দিয়ে একাউন্টের সাথে লিংক করুন সফটওয়্যারটি নিজে থেকেই বিজ্ঞাপন দেখাবে কিছু বিজ্ঞাপন পপ-আপ হিসেবে পাওয়া যাবে, কিছু বিজ্ঞাপন অন্যান্য ওয়েবসাইটের মধ্যেই দেখা যাবে কোন  বিজ্ঞাপনের টাকা পাওয়ার জন্য ক্লিক করতে হয়, কোথাও ক্লিক না করেই টাকা পাওয়া যায়তাদের সাইটে লগিন করে এ্যাকাউন্ট সের্টিং ক্লিক করুন এবং এ্যাড ফ্রিকোয়েন্সিকে হাই সেট করে দিন রেফারেল শেয়ার কেনা কম্পিলিট অফার ফর ক্যাশ লিংকে ক্লিক করুন এখানে বিভিন্ন ধরনের কাজ কাজ দেয়া থাকে কিছু ডাউনলোড করলে কিংবা কোথাও সদস্য হলে টাকা পাওয়া যায় সুবিধেজনক কাজ বেছে ডলার পর্যন্ত আয় করুন এ্যাকাউন্ট ব্যালেন্স অংশে ট্রান্সফার ক্লিক করে টাকাকে পার্সেস ব্যালেন্স অংশে আনুন এখানকার টাকা ব্যবহার করে কিছু কেনা যায় যদি একাউন্টের টাকা উঠাতে চান তাহলে এখানে আনবেন না কারণ একে পুনরায় একাউন্টে ফেরত নেয়া যায় না


এখন সাধারণভাবে ইন্টারনেট ব্রাউজ করুন। আপনার আয আসতে থাকবে। রেফারেশ শেয়ার পাওয়ার জন্য বিনামূল্যের সদস্য হিসাবে দিনে ২০িট বিজ্ঞাপনে ক্লিক করতে হয়। টাকা দিয়ে সদস্য হলে সরাসরি রেফারেল শেয়ার পাওয়া যায়।
অনেক সময় বিভিন্ন কারণে কোন সদস্যের টাকা তাদের কাছে জমা হয়, অন্য কথায় কারো একাউন্ট বাতিল হবে বা একাউন্ট বন্ধ করলে তাদের জমা টাকা দেয়া হয় না। সেই টাকা রেফারশ শেয়ার হিসেবে একটিভ সদস্যদের মধ্যে ভাগ করে দেয়া হয়।

ক্যাশ অফার

টাস্ক ফর ক্যাশ নামে তাদের একটি বিভাগ রয়েছে। সেখানে মাইক্রোওয়ার্ক নামে ছোট কাজ দেয়া থাকে। একটি কাজের জন্য ৫০ সেন্ট থেকে ৫০ ডলার পর্যন্ত পাওয়া যেতে পারে। অন্যান্য পিটিসি সাইটের মত টাকা দিয়ে সদস্য হলে অবশ্যই আয়ের সুযোগ বেশি। তারপরও, যেহেতু বিনা টাকায় আয়ের সুযোগ রয়েছে সেহেতু শুরুতে  বিনা টাকায় কিছুদিন কাজ করে অভিজ্ঞতা বাড়ানোই ভাল। তারপর না হয় টাকা দিয়ে এ্যাকাউুুুন্ট আপগ্রেড করে আয় বাড়ানো যাবে। 


আল্লাহ আপনাদের মঙ্গল করুন।



1 comment:

  1. Just received a check for over $500.

    Sometimes people don't believe me when I tell them about how much money you can make by taking paid surveys online...

    So I took a video of myself actually getting paid over $500 for taking paid surveys.

    ReplyDelete